,

জেলা পরিষদ নির্বাচন: সোহরাফ হোসেনের ‘নির্বাচনী কার্যালয়ের’ উদ্বোধন

গোপালগঞ্জ প্রতিনিধি: আসন্ন গোপালগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদপ্রার্থী শরীফ সোহরাফ হোসেনের নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকালে উপজেলার রামদিয়া বাজারে এ কার্যালয়ের উদ্বোধন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন ১৪ দলের অন্যতম নেতা অসিত বরণ রায়, উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. জামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ বুলবুল আহম্মেদ, বিশিষ্ট সমাজসেবক সিরাজুল ইসলাম বিশ্বাস, বেথুড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বদরুল আলম ইসহাক, ব্যবসায়ী ইয়াহিয়া মিয়া, ইউপি সদস্য মোরাদ মোল্যা, শওকত খন্দকার, এমদাদুল হক, আজিম শরীফ, রইচ মোল্যা প্রমুখ।

এছাড়াও রামদিয়া বাজারের ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় শরীফ সোহরাফ হোসেন বলেন, ‘আমি বিগত নির্বাচনে ওয়াদা করেছিলাম কোন ধরণের টাকা ছাড়া আমি উন্নয়ন কাজ করবো। আমি সেটা করে দেখিয়েছি। গত পাঁচ বছরে আমি ২ কোটি টাকার কাজ করেছি। কেউ বলতে পারবেন না আমি কারও কাছ থেকে দুটি টাকা নিয়েছি। আমি আবারও ওয়াদা করছি আগামী নির্বাচনে বিজয়ী হয়ে বিনাপয়সায় জনগণের সেবা করবো। এখনও অনেক স্থানে রাস্তা-ঘাট, কালভার্ট, ঘাটলাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন কাজ অসমাপ্ত রয়েছে। আগামী নির্বাচনে বিজয়ী হলে অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করবো। আমি কাশিয়ানী উপজেলাকে একটি মডেল উপজেলা করতে চাই। মৃত্যুর আগ পর্যন্ত আমি জনগণের সেবা করতে চাই।’

আগামী নির্বাচনে বিজয়ী করতে ভোটারসহ সর্বস্তরের মানুষের কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন তিনি।

-লিয়াকত হোসেন লিংকন

এই বিভাগের আরও খবর